পিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত ৭

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২৪, ০৬:০৮
  • 104 বার পঠিত
পিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত ৭
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরে বাস, মোটরসাইকেল ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে হয়েছে। এতে মোটরসাইকেল ও অটোরিকশায় থাকা সাতজন নিহত হয়েছেন এবং তিনজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন নারী ও এক শিশু রয়েছে।

আজ শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বেলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তিরা হলেন- পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের আমিনুল ইসলাম গাজীর স্ত্রী জেসমিন আক্তার (৩৬), উত্তর শংকরপাশা গ্রামের জাহাঙ্গীর মুন্সীর স্ত্রী মানসুরা বেগম (৪০), একই গ্রামের মৃত জাকির শেখের ছেলে মো. নাঈম শেখ (২৫), দক্ষিন নামাজপুর গ্রামের সুলতান মীরের ছেলে আলমগীর মীর (৩০), শংকর পাশা গ্রামের ইদ্রিস আলী শেখের ছেলে মো. খাইরুল শেখ (২০), ইন্দুরকানী উপজেলার গদার হাওলা গ্রামের মৃত আক্কেল আলী হাওলাদারের ছেলে হেমায়েত হাওলাদার (৫৫) এবং ভান্ডারিয়া উপজেলার মাদাসী গ্রামের মোদাচ্ছের হাওলাদারের ছেলে স্বপন হাওলাদার (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে পিরোজপুর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি বাস ইন্দুরকানীর চন্ডিপুরের দিকে যাচ্ছিল। ঝাউতলা এলাকায় পৌঁছালে বাসটি একই দিকে যাওয়া একটি যাত্রীবোঝাই ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। রাস্তার পাশে থাকা মোটরসাইকেলের সঙ্গেও বাসটির ধাক্কা লাগে। এ সময় অটোরিকশা-মোটরসাইকেলের তিনজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পথে আরও চারজনের মৃত্যু হয়।
সদর থানার ওসি মো. আশিকুজ্জামান বলেন, দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। এর মধ্যে পুরুষ পাঁচজন ও দুইজন নারী। আহত হয়েছে আরও ৭-৮ জন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পৌনে ১২টায় পিরোজপুর থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস বালিপাড়ার উদ্দেশে যাওয়ার সময় বেলতলায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি সামনে থাকা অটোরিকশা ও মোটরসাইকেলে চাপা দেয়। ত্রিমুখী সংঘর্ষে সাতজন নিহত তিন জন গুরুতর আহত হয়েছে। বাসের চালক বাসটি রেখে পালিয়ে যায়। ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে উদ্ধারকারী দল এসে নিহত ও আহতদের হাসপাতালে নিয়ে যায়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সেলিম মিয়া বলেন, নিহতদের লাশ উদ্ধার করে জেলা হাসপাতালে নেওয়া হয়েছে। লাশগুলো এখন জেলা হাসপাতালের মর্গে রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুজ্জামান বলেন, মরদেহের সুরতহাল সম্পন্ন হয়েছে।
তিনজনের লাশ সনাক্ত হয়েছে। বাস, অটোরিকশা ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d