আনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২৫

  • আপডেট টাইম : মে ০৪ ২০২৪, ০৫:৪৮
  • 76 বার পঠিত
আনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২৫
সংবাদটি শেয়ার করুন....

ভোলা সদর উপজেলা নির্বাচনের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ইলিশা জংশন বাজারে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুস ও মোশারেফ হোসেনের সমর্থকদের এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন পুলিশের ভোলা সদর সার্কেলের এএসপি রিপন কুমার সরকার। এএসপি জানান, ইলিশা জংশন বাজারে রাতে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুসের (মোটরসাইকেল প্রতীক) সমর্থক ও মোশারেফ হোসেনের (আনারস প্রতীক) সমর্থকরা নিজ নিজ প্রার্থীদের সমর্থনে বাজারে মিছিল করেছিলেন। তারা ইলিশা ফেরিঘাট এলাকায় মুখোমুখি অবস্থানে আসলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়াসহ উভয় পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলের প্রার্থীর একটি নির্বাচনি অফিস, প্রচারের অটোরিকশা ভাঙচুর এবং তিনটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ছাড়াও ফেরিঘাটে অপেক্ষমাণ কয়েকটি ট্রাকও ভাঙচুর করা হয়। স্থানীয়দের বরাতে এএসপি আরও জানান, সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের অধিকাংশই নিজস্ব ব্যবস্থায় চিকিৎসা নিচ্ছেন। “তবে এরশাদ (৩৫) নামের মোটরসাইকেলের এক সমর্থককে গুরুতর আহত অবস্থায় বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল পাঠানো হয়।”খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন, “বাজারে মোটরসাইকেল প্রার্থীর নির্বাচনি অফিস উদ্বোধন করছিলাম। পরিস্থিতি উত্তপ্ত হলে আমি পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে আসার আগেই তারা আমাদের ওপর হামলা করে। ”চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুস জানান, একটি নির্বাচনি অফিস উদ্বোধন করার সময় বিনা উসকানিতে তার সমর্থকদের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলায় তার বেশ কয়েকজন সমর্থক আহত হয়েছেন।
শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বলেও জানান মোটরসাইকেল প্রতীকের এই প্রার্থী।
এ বিষয়ে জানতে আনারস প্রতীকের প্রার্থী মোশাররফ হোসেনকে একাধিকবার কল করা হলেও তিনি ফোন ধরেননি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d