জুভেন্টাসে যোগ দিয়েছেন মার্সেলো?

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০১৯, ১২:৩০
  • 896 বার পঠিত
জুভেন্টাসে যোগ দিয়েছেন মার্সেলো?

সংবাদটি শেয়ার করুন....

গুঞ্জনটা মৌসুমের শুরু থেকেই শোনা যাচ্ছিল। প্রিয় বন্ধু ক্রিস্টিয়ানো রোনালদো যেভাবে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন, ব্যাপারটা ভালো লাগেনি ব্রাজিলীয় লেফটব্যাক মার্সেলোর। রোনালদোর দেখাদেখি মার্সেলোও রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমাতে পারেন, এমনটিই শোনা যাচ্ছিল। ইতালীয় গণমাধ্যমের খবর, মার্সেলো করতে যাচ্ছেন সেটিই। রোনালদোকে নেওয়ার মাধ্যমে রিয়ালের অটুট দুর্গে যে যে ছিদ্রটি জুভেন্টাস করতে পেরেছিল, সে ছিদ্র দিয়েই মার্সেলো আর ইসকোকে নিয়ে আসতে চাইছে ইতালীয় জায়ান্টরা।

ইতালির সংবাদমাধ্যম ‘ লা স্টাম্পা’ই খবর বের করেছে। জুভেন্টাসের সঙ্গে এর মধ্যেই চার বছরের চুক্তি করা সারা মার্সেলোর। চার বছরে মোট ১২ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি। শুধু মার্সেলোই নন, রিয়ালের ঘর ভেঙে জুভেন্টাস নিয়ে যাচ্ছে স্প্যানিশ মিডফিল্ডার ইসকোকেও।

রোনালদো রিয়াল ছেড়ে চলে যাওয়ার পর থেকেই মন খারাপ মার্সেলোর। যেটার প্রভাব পড়েছে তার ফর্মের ওপর। জঘন্য খেলছেন তিনি, যার মাশুল দিয়েছেন রিয়াল মাদ্রিদের মূল একাদশ থেকে জায়গা হারানোর মাধ্যমে। রিয়াল মাদ্রিদের মূল লেফটব্যাক এখন আর মার্সেলো নন, বরং রিয়াল একাডেমির তরুণ স্প্যানিশ লেফটব্যাক সার্জিও রেগুলিয়নের ওপরেই আস্থা রাখছেন বর্তমান কোচ সান্তিয়াগো সোলারি। মূল একাদশ থেকে জায়গা হারিয়ে মার্সেলো প্রচণ্ড ক্ষুব্ধ, তার স্ত্রীও ইনস্টাগ্রামে রাগ ঝেড়েছেন রিয়াল মাদ্রিদের প্রতি। সব মিলিয়ে বলা যায়, মাদ্রিদে সুখে নেই মার্সেলো। আর এই সুযোগটাই নিতে যাচ্ছে জুভেন্টাস।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d