জুভেন্টাসে যোগ দিয়েছেন মার্সেলো?

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০১৯, ১২:৩০
  • 167 বার পঠিত
জুভেন্টাসে যোগ দিয়েছেন মার্সেলো?

গুঞ্জনটা মৌসুমের শুরু থেকেই শোনা যাচ্ছিল। প্রিয় বন্ধু ক্রিস্টিয়ানো রোনালদো যেভাবে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন, ব্যাপারটা ভালো লাগেনি ব্রাজিলীয় লেফটব্যাক মার্সেলোর। রোনালদোর দেখাদেখি মার্সেলোও রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমাতে পারেন, এমনটিই শোনা যাচ্ছিল। ইতালীয় গণমাধ্যমের খবর, মার্সেলো করতে যাচ্ছেন সেটিই। রোনালদোকে নেওয়ার মাধ্যমে রিয়ালের অটুট দুর্গে যে যে ছিদ্রটি জুভেন্টাস করতে পেরেছিল, সে ছিদ্র দিয়েই মার্সেলো আর ইসকোকে নিয়ে আসতে চাইছে ইতালীয় জায়ান্টরা।

ইতালির সংবাদমাধ্যম ‘ লা স্টাম্পা’ই খবর বের করেছে। জুভেন্টাসের সঙ্গে এর মধ্যেই চার বছরের চুক্তি করা সারা মার্সেলোর। চার বছরে মোট ১২ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি। শুধু মার্সেলোই নন, রিয়ালের ঘর ভেঙে জুভেন্টাস নিয়ে যাচ্ছে স্প্যানিশ মিডফিল্ডার ইসকোকেও।

রোনালদো রিয়াল ছেড়ে চলে যাওয়ার পর থেকেই মন খারাপ মার্সেলোর। যেটার প্রভাব পড়েছে তার ফর্মের ওপর। জঘন্য খেলছেন তিনি, যার মাশুল দিয়েছেন রিয়াল মাদ্রিদের মূল একাদশ থেকে জায়গা হারানোর মাধ্যমে। রিয়াল মাদ্রিদের মূল লেফটব্যাক এখন আর মার্সেলো নন, বরং রিয়াল একাডেমির তরুণ স্প্যানিশ লেফটব্যাক সার্জিও রেগুলিয়নের ওপরেই আস্থা রাখছেন বর্তমান কোচ সান্তিয়াগো সোলারি। মূল একাদশ থেকে জায়গা হারিয়ে মার্সেলো প্রচণ্ড ক্ষুব্ধ, তার স্ত্রীও ইনস্টাগ্রামে রাগ ঝেড়েছেন রিয়াল মাদ্রিদের প্রতি। সব মিলিয়ে বলা যায়, মাদ্রিদে সুখে নেই মার্সেলো। আর এই সুযোগটাই নিতে যাচ্ছে জুভেন্টাস।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: