জুভেন্টাসে যোগ দিয়েছেন মার্সেলো?

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০১৯, ১২:৩০
  • 882 বার পঠিত
জুভেন্টাসে যোগ দিয়েছেন মার্সেলো?

সংবাদটি শেয়ার করুন....

গুঞ্জনটা মৌসুমের শুরু থেকেই শোনা যাচ্ছিল। প্রিয় বন্ধু ক্রিস্টিয়ানো রোনালদো যেভাবে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন, ব্যাপারটা ভালো লাগেনি ব্রাজিলীয় লেফটব্যাক মার্সেলোর। রোনালদোর দেখাদেখি মার্সেলোও রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমাতে পারেন, এমনটিই শোনা যাচ্ছিল। ইতালীয় গণমাধ্যমের খবর, মার্সেলো করতে যাচ্ছেন সেটিই। রোনালদোকে নেওয়ার মাধ্যমে রিয়ালের অটুট দুর্গে যে যে ছিদ্রটি জুভেন্টাস করতে পেরেছিল, সে ছিদ্র দিয়েই মার্সেলো আর ইসকোকে নিয়ে আসতে চাইছে ইতালীয় জায়ান্টরা।

ইতালির সংবাদমাধ্যম ‘ লা স্টাম্পা’ই খবর বের করেছে। জুভেন্টাসের সঙ্গে এর মধ্যেই চার বছরের চুক্তি করা সারা মার্সেলোর। চার বছরে মোট ১২ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি। শুধু মার্সেলোই নন, রিয়ালের ঘর ভেঙে জুভেন্টাস নিয়ে যাচ্ছে স্প্যানিশ মিডফিল্ডার ইসকোকেও।

রোনালদো রিয়াল ছেড়ে চলে যাওয়ার পর থেকেই মন খারাপ মার্সেলোর। যেটার প্রভাব পড়েছে তার ফর্মের ওপর। জঘন্য খেলছেন তিনি, যার মাশুল দিয়েছেন রিয়াল মাদ্রিদের মূল একাদশ থেকে জায়গা হারানোর মাধ্যমে। রিয়াল মাদ্রিদের মূল লেফটব্যাক এখন আর মার্সেলো নন, বরং রিয়াল একাডেমির তরুণ স্প্যানিশ লেফটব্যাক সার্জিও রেগুলিয়নের ওপরেই আস্থা রাখছেন বর্তমান কোচ সান্তিয়াগো সোলারি। মূল একাদশ থেকে জায়গা হারিয়ে মার্সেলো প্রচণ্ড ক্ষুব্ধ, তার স্ত্রীও ইনস্টাগ্রামে রাগ ঝেড়েছেন রিয়াল মাদ্রিদের প্রতি। সব মিলিয়ে বলা যায়, মাদ্রিদে সুখে নেই মার্সেলো। আর এই সুযোগটাই নিতে যাচ্ছে জুভেন্টাস।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d