পিরোজপুরে ছয়দিন ধরে যুবক নিখোঁজ

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ২০:০২
  • 943 বার পঠিত
পিরোজপুরে ছয়দিন ধরে যুবক নিখোঁজ
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. জাফর হোসেন (৩২) মানসিক প্রতিবন্ধী এক যুবক নিখোঁজ রয়েছেন। নিখোঁজ জাফর মঠবাড়িয়া পৌরসভার আরামবাগ মহল্লার মৃত আবদুল হক মাস্টারের ছেলে। এ ঘটনায় তার ভাই মো. মোশারেফ হোসেন মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, জাফর হোসেন মঠবাড়িয়া কে এম লতিফ ইনস্টিটিউশন থেকে ২০০১ সালে এসএসসি পাস করে মঠবাড়িয়া সরকারি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হন। কিন্তু ফাইনাল পরীক্ষায় এক বিষয় অকৃতকার্য হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর থেকে শারীরিকভাবেও দুর্বল হয়ে পড়েন। তিনি বৃদ্ধ মায়ের সাথে মঠবাড়িয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসায় বসবাস করে আসছেন। গত ২১ নভেম্বর জাফর বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, নিখোঁজ ওই যুবকের বিষয়ে সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d