গোবিন্দ-জ্যাকি শ্রফকে গুনতে হলো জরিমানা!

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৫৮
  • 87 বার পঠিত
গোবিন্দ-জ্যাকি শ্রফকে গুনতে হলো জরিমানা!

একটি তেলের বিজ্ঞাপনরে প্রচারে গিয়ে বিপাকে পড়েছেন বলিউডের দুই দাপুটে অভিনেতা গোবিন্দ ও জ্যাকি শ্রফ। ভারতের উত্তর প্রদেশের মুজফফরনগরের উপভোক্তা বিষয়ক আদালত  তাদের উপর এ জরিমানা আরোপ করে। পাশাপাশি যে কোম্পানি এই তেল বানিয়েছে তাদের বিরুদ্ধেও পদক্ষেপ নিয়েছে আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ বছর আগে দায়ের করা একটি মামলায় আদালত সম্প্রতি এই রায় দিয়েছে। হারবাল একটি কোম্পানি এবং দু’জন সেলিব্রিটি অ্যাম্বাসেডরের বিরুদ্ধে এই মামলা করা হয়েছিল।

মুজফফরনগরে দায়ের করা মামলায় বলা হয়েছিল, ব্যাথা উপশমকারি তেলের বিজ্ঞাপনে ১৫ দিনে ব্যাথা সারবে বলা হলেও সেরকম কোনও প্রমাণ পাওয়া যায়নি। এই অভিযোগে ২০ হাজার রুপিও জরিমানা আরোপ করেছে আদালত।

২০১২ সালে মুজফফরনগরের একজন আইনজীবী অভিনব আগরওয়াল তার বাবা ব্রিজভূষণ আগরওয়ালের জন্য পেন রিলিফ অয়েল অর্ডার করেছিলেন। যার দাম ৩৬০০ টাকা। খবরের কাগজের একটি বিজ্ঞাপনে বলা হয়েছিল ১৫ দিনে কোনও কাজ না হলে টাকা ফেরত দেওয়া হবে। তবে সেই কোম্পানি কথা রাখতে পারেনি।

ওই কোম্পানির বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন, এই বিষয়ে তাদের যোগাযোগ করা হলে প্রথমে তারা তেল কোম্পানিকে ফেরত করলে টাকা ফেরানোর আশ্বাস দিলেও পরে টাকা ফেরাতে অস্বীকার করে।

উপভোক্তা বিষয়ক আদালত পাঁচ জন দায়িত্বপ্রাপ্তকে অর্থাৎ তেলের কোম্পানি, গোবিন্দ, জ্যাকি শ্রফ, টেলিমাড়ট শপিং নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড এবং ম্যাক্স কমিউনিকেশনকে ২০ হাজার রুপি ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়াও কোম্পানি ক্রেতার ৩৬০০ টাকার প্রতি বছরে ৯ শতাংশ সুদ সহ আইনি খরচ বহনের নির্দেশও দেওয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে নুরকে অবাঞ্ছিত ঘোষণাঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে জাএমসি কলেজে গণধর্ষণ: গভীর রাতে রাজন গ্রেপ্তারসাহসী নারী লাইজু বেগম‌কে পুরুস্কৃত কর‌লেন বিশুভ জন্মদিন প্রধানমন্ত্রীনলছিটির বৈশাখিয়া টি.এইচ.এম স্কুল এন্ড কলেজে বগলাচিপা হাসপাতালের শিশু ও প্রসূতি ওয়ার্ড ঝুকঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেইগৌরনদীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগতিনি একাই সরিয়েছেন ১০ হাজার ২০০ কোটি টাকাবরিশালে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্দশমিনায় পানিতে ডুবে শিশুর মৃত্যুপটুয়াখালীতে জলবায়ু অবরোধ সপ্তাহ উপলক্ষে তরুপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলপটুয়াখালী জেলা প্রশাসন উদ্যোগে বিশ্ব পর্যটন
%d bloggers like this: