গোবিন্দ-জ্যাকি শ্রফকে গুনতে হলো জরিমানা!

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৫৮
  • 958 বার পঠিত
গোবিন্দ-জ্যাকি শ্রফকে গুনতে হলো জরিমানা!
সংবাদটি শেয়ার করুন....

একটি তেলের বিজ্ঞাপনরে প্রচারে গিয়ে বিপাকে পড়েছেন বলিউডের দুই দাপুটে অভিনেতা গোবিন্দ ও জ্যাকি শ্রফ। ভারতের উত্তর প্রদেশের মুজফফরনগরের উপভোক্তা বিষয়ক আদালত  তাদের উপর এ জরিমানা আরোপ করে। পাশাপাশি যে কোম্পানি এই তেল বানিয়েছে তাদের বিরুদ্ধেও পদক্ষেপ নিয়েছে আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ বছর আগে দায়ের করা একটি মামলায় আদালত সম্প্রতি এই রায় দিয়েছে। হারবাল একটি কোম্পানি এবং দু’জন সেলিব্রিটি অ্যাম্বাসেডরের বিরুদ্ধে এই মামলা করা হয়েছিল।

মুজফফরনগরে দায়ের করা মামলায় বলা হয়েছিল, ব্যাথা উপশমকারি তেলের বিজ্ঞাপনে ১৫ দিনে ব্যাথা সারবে বলা হলেও সেরকম কোনও প্রমাণ পাওয়া যায়নি। এই অভিযোগে ২০ হাজার রুপিও জরিমানা আরোপ করেছে আদালত।

২০১২ সালে মুজফফরনগরের একজন আইনজীবী অভিনব আগরওয়াল তার বাবা ব্রিজভূষণ আগরওয়ালের জন্য পেন রিলিফ অয়েল অর্ডার করেছিলেন। যার দাম ৩৬০০ টাকা। খবরের কাগজের একটি বিজ্ঞাপনে বলা হয়েছিল ১৫ দিনে কোনও কাজ না হলে টাকা ফেরত দেওয়া হবে। তবে সেই কোম্পানি কথা রাখতে পারেনি।

ওই কোম্পানির বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন, এই বিষয়ে তাদের যোগাযোগ করা হলে প্রথমে তারা তেল কোম্পানিকে ফেরত করলে টাকা ফেরানোর আশ্বাস দিলেও পরে টাকা ফেরাতে অস্বীকার করে।

উপভোক্তা বিষয়ক আদালত পাঁচ জন দায়িত্বপ্রাপ্তকে অর্থাৎ তেলের কোম্পানি, গোবিন্দ, জ্যাকি শ্রফ, টেলিমাড়ট শপিং নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড এবং ম্যাক্স কমিউনিকেশনকে ২০ হাজার রুপি ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়াও কোম্পানি ক্রেতার ৩৬০০ টাকার প্রতি বছরে ৯ শতাংশ সুদ সহ আইনি খরচ বহনের নির্দেশও দেওয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d