গোবিন্দ-জ্যাকি শ্রফকে গুনতে হলো জরিমানা!

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৫৮
  • 971 বার পঠিত
গোবিন্দ-জ্যাকি শ্রফকে গুনতে হলো জরিমানা!
সংবাদটি শেয়ার করুন....

একটি তেলের বিজ্ঞাপনরে প্রচারে গিয়ে বিপাকে পড়েছেন বলিউডের দুই দাপুটে অভিনেতা গোবিন্দ ও জ্যাকি শ্রফ। ভারতের উত্তর প্রদেশের মুজফফরনগরের উপভোক্তা বিষয়ক আদালত  তাদের উপর এ জরিমানা আরোপ করে। পাশাপাশি যে কোম্পানি এই তেল বানিয়েছে তাদের বিরুদ্ধেও পদক্ষেপ নিয়েছে আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ বছর আগে দায়ের করা একটি মামলায় আদালত সম্প্রতি এই রায় দিয়েছে। হারবাল একটি কোম্পানি এবং দু’জন সেলিব্রিটি অ্যাম্বাসেডরের বিরুদ্ধে এই মামলা করা হয়েছিল।

মুজফফরনগরে দায়ের করা মামলায় বলা হয়েছিল, ব্যাথা উপশমকারি তেলের বিজ্ঞাপনে ১৫ দিনে ব্যাথা সারবে বলা হলেও সেরকম কোনও প্রমাণ পাওয়া যায়নি। এই অভিযোগে ২০ হাজার রুপিও জরিমানা আরোপ করেছে আদালত।

২০১২ সালে মুজফফরনগরের একজন আইনজীবী অভিনব আগরওয়াল তার বাবা ব্রিজভূষণ আগরওয়ালের জন্য পেন রিলিফ অয়েল অর্ডার করেছিলেন। যার দাম ৩৬০০ টাকা। খবরের কাগজের একটি বিজ্ঞাপনে বলা হয়েছিল ১৫ দিনে কোনও কাজ না হলে টাকা ফেরত দেওয়া হবে। তবে সেই কোম্পানি কথা রাখতে পারেনি।

ওই কোম্পানির বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন, এই বিষয়ে তাদের যোগাযোগ করা হলে প্রথমে তারা তেল কোম্পানিকে ফেরত করলে টাকা ফেরানোর আশ্বাস দিলেও পরে টাকা ফেরাতে অস্বীকার করে।

উপভোক্তা বিষয়ক আদালত পাঁচ জন দায়িত্বপ্রাপ্তকে অর্থাৎ তেলের কোম্পানি, গোবিন্দ, জ্যাকি শ্রফ, টেলিমাড়ট শপিং নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড এবং ম্যাক্স কমিউনিকেশনকে ২০ হাজার রুপি ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়াও কোম্পানি ক্রেতার ৩৬০০ টাকার প্রতি বছরে ৯ শতাংশ সুদ সহ আইনি খরচ বহনের নির্দেশও দেওয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d