প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০০:০৯
  • 937 বার পঠিত
প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন প্রাণনাশের আশঙ্কায় বন্দর থানায় সাধারণ ডায়েরী করেছেন। মঙ্গলবার সকালে জিডির সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, এ বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাধারণ ডায়রী সূত্রে জানা গেছে, গত ২১ নভেম্বর বন্দর থানার চরকাউয়া জিরো পয়েন্ট এলাকায় ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রভাবশালী মিজানুর রহমানের পুত্র সিদ্দিকুর রহমানের সাথে অন্য গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তিনি (আশিকুর) উভয়কে ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করলে সিদ্দিকুর রহমান তাকে (আশিকুর) অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। এরপর থেকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শুরু হয় একের পর এক ষড়যন্ত্র। এ ঘটনায় প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বন্দর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d