প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০০:০৯
  • 159 বার পঠিত
প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন

শামীম আহমেদ ॥ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন প্রাণনাশের আশঙ্কায় বন্দর থানায় সাধারণ ডায়েরী করেছেন। মঙ্গলবার সকালে জিডির সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, এ বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাধারণ ডায়রী সূত্রে জানা গেছে, গত ২১ নভেম্বর বন্দর থানার চরকাউয়া জিরো পয়েন্ট এলাকায় ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রভাবশালী মিজানুর রহমানের পুত্র সিদ্দিকুর রহমানের সাথে অন্য গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তিনি (আশিকুর) উভয়কে ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করলে সিদ্দিকুর রহমান তাকে (আশিকুর) অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। এরপর থেকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শুরু হয় একের পর এক ষড়যন্ত্র। এ ঘটনায় প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বন্দর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: