প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০০:০৯
  • 188 বার পঠিত
প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন

শামীম আহমেদ ॥ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন প্রাণনাশের আশঙ্কায় বন্দর থানায় সাধারণ ডায়েরী করেছেন। মঙ্গলবার সকালে জিডির সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, এ বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাধারণ ডায়রী সূত্রে জানা গেছে, গত ২১ নভেম্বর বন্দর থানার চরকাউয়া জিরো পয়েন্ট এলাকায় ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রভাবশালী মিজানুর রহমানের পুত্র সিদ্দিকুর রহমানের সাথে অন্য গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তিনি (আশিকুর) উভয়কে ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করলে সিদ্দিকুর রহমান তাকে (আশিকুর) অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। এরপর থেকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শুরু হয় একের পর এক ষড়যন্ত্র। এ ঘটনায় প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বন্দর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: