প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০০:০৯
  • 978 বার পঠিত
প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা সুজন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন প্রাণনাশের আশঙ্কায় বন্দর থানায় সাধারণ ডায়েরী করেছেন। মঙ্গলবার সকালে জিডির সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, এ বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাধারণ ডায়রী সূত্রে জানা গেছে, গত ২১ নভেম্বর বন্দর থানার চরকাউয়া জিরো পয়েন্ট এলাকায় ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রভাবশালী মিজানুর রহমানের পুত্র সিদ্দিকুর রহমানের সাথে অন্য গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তিনি (আশিকুর) উভয়কে ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করলে সিদ্দিকুর রহমান তাকে (আশিকুর) অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। এরপর থেকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শুরু হয় একের পর এক ষড়যন্ত্র। এ ঘটনায় প্রাণনাশের আশঙ্কায় ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বন্দর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d