বুলবুলে আহত শাহরিয়ার অবশেষে না ফেরার দেশে

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৪৪
  • 160 বার পঠিত
বুলবুলে আহত শাহরিয়ার অবশেষে না ফেরার দেশে

দীর্ঘ ১৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন পিরোজপুরের স্বরূপকাঠিতে বুলবুলে আহত শাহরিয়ার (৩০)। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ঢাকা মেডিক্যালে তার মৃত্যু হয়। আজ মঙ্গলবার উপজেলার কুড়িয়ানা ইউনিয়নের হরিহরকাঠি গ্রামে তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ঘূর্ণিঝড় বুলবুলের সময় হরিহরকাঠি এলাকার শহিদুল ইসলামের ছেলে শাহরিয়ার গাছেন নিচে চাপা পড়ে গুরতর আহত হন। চিকিৎসার জন্য তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যালে নেওয়া হলে সেখানে সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: