বুলবুলে আহত শাহরিয়ার অবশেষে না ফেরার দেশে

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৪৪
  • 1013 বার পঠিত
বুলবুলে আহত শাহরিয়ার অবশেষে না ফেরার দেশে
সংবাদটি শেয়ার করুন....

দীর্ঘ ১৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন পিরোজপুরের স্বরূপকাঠিতে বুলবুলে আহত শাহরিয়ার (৩০)। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ঢাকা মেডিক্যালে তার মৃত্যু হয়। আজ মঙ্গলবার উপজেলার কুড়িয়ানা ইউনিয়নের হরিহরকাঠি গ্রামে তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ঘূর্ণিঝড় বুলবুলের সময় হরিহরকাঠি এলাকার শহিদুল ইসলামের ছেলে শাহরিয়ার গাছেন নিচে চাপা পড়ে গুরতর আহত হন। চিকিৎসার জন্য তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যালে নেওয়া হলে সেখানে সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d