বুলবুলে আহত শাহরিয়ার অবশেষে না ফেরার দেশে

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৪৪
  • 972 বার পঠিত
বুলবুলে আহত শাহরিয়ার অবশেষে না ফেরার দেশে
সংবাদটি শেয়ার করুন....

দীর্ঘ ১৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন পিরোজপুরের স্বরূপকাঠিতে বুলবুলে আহত শাহরিয়ার (৩০)। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ঢাকা মেডিক্যালে তার মৃত্যু হয়। আজ মঙ্গলবার উপজেলার কুড়িয়ানা ইউনিয়নের হরিহরকাঠি গ্রামে তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ঘূর্ণিঝড় বুলবুলের সময় হরিহরকাঠি এলাকার শহিদুল ইসলামের ছেলে শাহরিয়ার গাছেন নিচে চাপা পড়ে গুরতর আহত হন। চিকিৎসার জন্য তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যালে নেওয়া হলে সেখানে সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d