লক্ষ্মীপুরে শ্বাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের ফাঁসি

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৩৪
  • 77 বার পঠিত
লক্ষ্মীপুরে শ্বাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের ফাঁসি

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জে শ্বাশুড়ি জাকেরা বেগম হত্যা মামলায় পুত্রবধূ শারমিন আক্তারসহ ৪ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহেনুর এ রায় প্রদান করেন। এছাড়া প্রত্যেক আসামীকে আরও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়।

দন্ডপ্রাপ্ত অন্যরা হচ্ছেন পুত্রবধূ শারমিন আক্তারের সহযোগি জামাল উদ্দিন, নাজিম উদ্দিন ও জসিম উদ্দিন। তবে রায়ের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন না। সবাই জামিনে গিয়ে পলাতক রয়েছেন। মামলা সূত্রে জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর মো. জসিম উদ্দিন জানান, ২০১৬ সালের ১৪ই জুলাই রাতে পুত্রবধূ শারমিন আক্তারের পরকীয়ায় বাধা দেয়ায় শ্বাশুড়ি জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর দিন নিহতের স্বজন খোরশেদ আলম বাদী হয়ে পুত্রবধূ শারমিন আক্তারসহ ৪ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।এর ৫ মাস পর তদন্ত শেষ করে ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ।দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষ করে আজ এ রায় প্রদান করেন আদালত।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকাশিক্ষা প্রতিষ্ঠা‌নের ৩য় শ্রেণী কর্মচারীদের বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন
%d bloggers like this: