লক্ষ্মীপুরে শ্বাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের ফাঁসি

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৩৪
  • 928 বার পঠিত
লক্ষ্মীপুরে শ্বাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের ফাঁসি
সংবাদটি শেয়ার করুন....

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জে শ্বাশুড়ি জাকেরা বেগম হত্যা মামলায় পুত্রবধূ শারমিন আক্তারসহ ৪ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহেনুর এ রায় প্রদান করেন। এছাড়া প্রত্যেক আসামীকে আরও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়।

দন্ডপ্রাপ্ত অন্যরা হচ্ছেন পুত্রবধূ শারমিন আক্তারের সহযোগি জামাল উদ্দিন, নাজিম উদ্দিন ও জসিম উদ্দিন। তবে রায়ের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন না। সবাই জামিনে গিয়ে পলাতক রয়েছেন। মামলা সূত্রে জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর মো. জসিম উদ্দিন জানান, ২০১৬ সালের ১৪ই জুলাই রাতে পুত্রবধূ শারমিন আক্তারের পরকীয়ায় বাধা দেয়ায় শ্বাশুড়ি জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর দিন নিহতের স্বজন খোরশেদ আলম বাদী হয়ে পুত্রবধূ শারমিন আক্তারসহ ৪ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।এর ৫ মাস পর তদন্ত শেষ করে ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ।দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষ করে আজ এ রায় প্রদান করেন আদালত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d