লক্ষ্মীপুরে শ্বাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের ফাঁসি

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০১:৩৪
  • 943 বার পঠিত
লক্ষ্মীপুরে শ্বাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের ফাঁসি
সংবাদটি শেয়ার করুন....

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জে শ্বাশুড়ি জাকেরা বেগম হত্যা মামলায় পুত্রবধূ শারমিন আক্তারসহ ৪ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহেনুর এ রায় প্রদান করেন। এছাড়া প্রত্যেক আসামীকে আরও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়।

দন্ডপ্রাপ্ত অন্যরা হচ্ছেন পুত্রবধূ শারমিন আক্তারের সহযোগি জামাল উদ্দিন, নাজিম উদ্দিন ও জসিম উদ্দিন। তবে রায়ের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন না। সবাই জামিনে গিয়ে পলাতক রয়েছেন। মামলা সূত্রে জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর মো. জসিম উদ্দিন জানান, ২০১৬ সালের ১৪ই জুলাই রাতে পুত্রবধূ শারমিন আক্তারের পরকীয়ায় বাধা দেয়ায় শ্বাশুড়ি জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর দিন নিহতের স্বজন খোরশেদ আলম বাদী হয়ে পুত্রবধূ শারমিন আক্তারসহ ৪ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।এর ৫ মাস পর তদন্ত শেষ করে ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ।দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষ করে আজ এ রায় প্রদান করেন আদালত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d