আগৈলঝাড়ায় সমিতির নামে অবৈধভাবে নদী দখল——–অবৈধ স্থাপনা ভেঙ্গে দিয়ে দখলদারকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০০:২৩
  • 968 বার পঠিত
আগৈলঝাড়ায় সমিতির নামে অবৈধভাবে নদী দখল——–অবৈধ স্থাপনা ভেঙ্গে দিয়ে দখলদারকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় অবৈধভাবে সন্ধ্যা নদীর তীর দখল করে গড়ে তোলা সোহাগ মিয়ার নির্মানাধীন অবৈধ মুড়ির মিল ভেঙ্গে দিয়ে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরীণ তন্বি পুলিশ প্রশাসনের সহায়তায় উপজেলার পয়সা-কদমবাড়ি সড়কের পশ্চিম পাশে সন্ধ্যা নদীর তীর দখল করে অবৈধভাবে গড়ে ওঠা নির্মানাধীন মুড়ির মিলের কাঠামো ভেঙ্গে দিয়েছে।
আদালতের বিচারক ফাতিমা আজরীণ তন্বি জানান, উপজেলা সমবায় অফিস থেকে “সত্যের সন্ধানে’ নামক একটি সমবায় সমিতির রেজিষ্ট্রেশন নিয়ে (বিডি-১৯৬) স্থানীয় আব্দুল বারেক মিয়ার ছেলে সোহাগ মিয়া সন্ধ্যা নদীর তীর দখল করে ওই সমিতির নামের আড়ালে অবৈধভাবে মুড়ির মিল নির্মান শুরু করে। সোহাগ ওই সমিতির সভাপতি।
খবর পেয়ে মঙ্গলবার দুপুরে প্রশাসনের শ্রমিক দিয়ে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় অবৈধ দখরকারী সোহাগ মিয়াও সেখানে উপিস্থত ছিল। অভিযানে অবৈধ দখলের স্থাপনা অপসারণ করে দখল মুক্ত করা হয় নদী। এসময় অবৈধ দখলদার সোহাগ মিয়াকে সরকারী কাজে বাঁদা দেয়ার অভিযোগে ৫শ টাকা জরিমানা করে তা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d