বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন গ্রেফতার

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ২৩:৩৭
  • 987 বার পঠিত
বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পুলিশের করা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রমকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ( ২৮ নভেম্বর) রাজধানীর মৎস ভবন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের সহকারি কমিশনার (এসি) এস এম শামীম। তিনি বলেন, গত ২৬ নভেম্বর হাইকোর্টের সামনে গাড়ি ভাংচুর ও পুলিশের উপর হামলার ঘটনায় শাহবাগ থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গত ২৬ নভেম্বর দুপুর ১২টার দিকে সুপ্রিম কোর্টের মূল ফটকের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে নেতাকর্মীরা অবস্থান নেয়। সে সময় ঐ এলাকার নিরাপত্তায় পুলিশ মোতায়েন রাখা হয়। বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা যেন কোর্টের ভেতরে প্রবেশ করতে না পারে সে জন্য ফটকে তালা লাগানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d