বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন গ্রেফতার

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ২৩:৩৭
  • 1015 বার পঠিত
বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পুলিশের করা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রমকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ( ২৮ নভেম্বর) রাজধানীর মৎস ভবন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের সহকারি কমিশনার (এসি) এস এম শামীম। তিনি বলেন, গত ২৬ নভেম্বর হাইকোর্টের সামনে গাড়ি ভাংচুর ও পুলিশের উপর হামলার ঘটনায় শাহবাগ থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গত ২৬ নভেম্বর দুপুর ১২টার দিকে সুপ্রিম কোর্টের মূল ফটকের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে নেতাকর্মীরা অবস্থান নেয়। সে সময় ঐ এলাকার নিরাপত্তায় পুলিশ মোতায়েন রাখা হয়। বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা যেন কোর্টের ভেতরে প্রবেশ করতে না পারে সে জন্য ফটকে তালা লাগানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d