বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন গ্রেফতার

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ২৩:৩৭
  • 968 বার পঠিত
বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পুলিশের করা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রমকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ( ২৮ নভেম্বর) রাজধানীর মৎস ভবন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের সহকারি কমিশনার (এসি) এস এম শামীম। তিনি বলেন, গত ২৬ নভেম্বর হাইকোর্টের সামনে গাড়ি ভাংচুর ও পুলিশের উপর হামলার ঘটনায় শাহবাগ থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গত ২৬ নভেম্বর দুপুর ১২টার দিকে সুপ্রিম কোর্টের মূল ফটকের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে নেতাকর্মীরা অবস্থান নেয়। সে সময় ঐ এলাকার নিরাপত্তায় পুলিশ মোতায়েন রাখা হয়। বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা যেন কোর্টের ভেতরে প্রবেশ করতে না পারে সে জন্য ফটকে তালা লাগানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d