ব্যবহার না করলেই অ্যাকাউন্ট ডিলিট!

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ১৮:০৮
  • 969 বার পঠিত
ব্যবহার না করলেই অ্যাকাউন্ট ডিলিট!
সংবাদটি শেয়ার করুন....

ছয় মাসের বেশি সময় ধরে ব্যবহার না করা বা ইনঅ্যাক্টিভ থাকা অ্যাকাউন্টগুলো মুছে দেবে টুইটার। আগামী ১১ ডিসেম্বরের পর থেকে ইনঅ্যাক্টিভ থাকা অ্যাকাউন্টগুলো মুছতে শুরু করবে টুইটার।

তবে যারা এর আগে একবারের জন্য হলেও লগ ইন করবেন তাদের অ্যাকাউন্ট অ্যাক্টিভ হিসেবে বিবেচিত হবে।

তাই আপনার অ্যাকাউন্টটি সচল রাখতে শুধুমাত্র লগ ইন করলেই হবে, কোনও পোস্ট দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু নির্ধারিত সময়ের আগে লগ ইন না করলে টুইটারে ইউজার নেম অন্য ইউজারদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

টুইটার থেকে বিপুল পরিমাণ ইনঅ্যাক্টিভ অ্যাকাউন্ট মুছে দেওয়ার কার্যক্রম এবারই প্রথম। এর আগে ভুয়া অ্যাকাউন্ট এবং গুজব ছড়ানোর দায়ে কিছু চিহ্নিত অ্যাকাউন্ট বাতিল করেছে টুইটার।

টুইটারের একজন মুখপাত্র জানান, এই প্রক্রিয়ার ফলে ব্যবহারকারীরা টুইটার নির্ভরযোগ্য তথ্য পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হবে। গত ৬ মাস ধরে ইনঅ্যাক্টিভ থাকা ইউজারদেরকে ই-মেইলে সতর্কবার্তা পাঠিয়েছে টুইটার।

ইনঅ্যাক্টিভ অ্যাকাউন্ট বাতিল প্রক্রিয়াটি প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্রের বাইরের ইউজারদের দিয়ে শুরু করা হবে। এছাড়া ভবিষ্যতে যে সব অ্যাকাউন্ট থেকে পোস্ট হয় না সে বিষয়েও তারা নজরদারি করবে বলে জানানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে