ব্যবহার না করলেই অ্যাকাউন্ট ডিলিট!

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ১৮:০৮
  • 159 বার পঠিত
ব্যবহার না করলেই অ্যাকাউন্ট ডিলিট!

ছয় মাসের বেশি সময় ধরে ব্যবহার না করা বা ইনঅ্যাক্টিভ থাকা অ্যাকাউন্টগুলো মুছে দেবে টুইটার। আগামী ১১ ডিসেম্বরের পর থেকে ইনঅ্যাক্টিভ থাকা অ্যাকাউন্টগুলো মুছতে শুরু করবে টুইটার।

তবে যারা এর আগে একবারের জন্য হলেও লগ ইন করবেন তাদের অ্যাকাউন্ট অ্যাক্টিভ হিসেবে বিবেচিত হবে।

তাই আপনার অ্যাকাউন্টটি সচল রাখতে শুধুমাত্র লগ ইন করলেই হবে, কোনও পোস্ট দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু নির্ধারিত সময়ের আগে লগ ইন না করলে টুইটারে ইউজার নেম অন্য ইউজারদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

টুইটার থেকে বিপুল পরিমাণ ইনঅ্যাক্টিভ অ্যাকাউন্ট মুছে দেওয়ার কার্যক্রম এবারই প্রথম। এর আগে ভুয়া অ্যাকাউন্ট এবং গুজব ছড়ানোর দায়ে কিছু চিহ্নিত অ্যাকাউন্ট বাতিল করেছে টুইটার।

টুইটারের একজন মুখপাত্র জানান, এই প্রক্রিয়ার ফলে ব্যবহারকারীরা টুইটার নির্ভরযোগ্য তথ্য পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হবে। গত ৬ মাস ধরে ইনঅ্যাক্টিভ থাকা ইউজারদেরকে ই-মেইলে সতর্কবার্তা পাঠিয়েছে টুইটার।

ইনঅ্যাক্টিভ অ্যাকাউন্ট বাতিল প্রক্রিয়াটি প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্রের বাইরের ইউজারদের দিয়ে শুরু করা হবে। এছাড়া ভবিষ্যতে যে সব অ্যাকাউন্ট থেকে পোস্ট হয় না সে বিষয়েও তারা নজরদারি করবে বলে জানানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্