পার্বত্য শান্তি চুক্তি দিবসে বরিশালে আ.লীগের কর্মসূচী ঘোষণা

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ০৯:৪১
  • 73 বার পঠিত
পার্বত্য শান্তি চুক্তি দিবসে বরিশালে আ.লীগের কর্মসূচী ঘোষণা

আজ সোমবার পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২২তম বছর পূর্তি হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম মেয়াদকালে ১৯৯৭ সালের ২ ডিসেম্বর সরকার এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) মধ্যে এই চুক্তি সই হয়। এই চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে তিন পার্বত্য জেলায় রক্তক্ষয়ী সংঘর্ষের অবসান ঘটে। চুক্তিতে সরকারের পক্ষে সই করেন সে সময়ের জাতীয় সংসদের চিফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ্ এবং জনসংহতি সমিতির পক্ষে সই করেন জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লার্মা ওরফে সন্তু লার্মা।

দিবসটি উপলক্ষে কর্মসূচী গ্রহণ করেছে বরিশাল মহানগর আওয়ামী লীগ। আজ বিকেল ৩টায় সদর রোডের সোহেল চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হুমায়ন কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

কর্মসূচীতে বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগরের কার্যকরী পরিষদের সকল সদস্য, মহানগরের ৩০টি ওয়ার্ডের সকল সভাপতি-সাধারন সম্পাদক সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ, সকল সহযোগী সংগঠন এবং বরিশাল সিটি কর্পোরেশনের দলীয় সকল কাউন্সিলদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: