নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৫ ২০১৯, ০৫:৫২
  • 1143 বার পঠিত
নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। নলছিটি উপজেলার মালিপুর দরবার শরীফের পাশে নিজ কক্ষ থেকে সজল দেওয়ান (৩০) নামের এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা রক্তমাখা নিথর দেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করে। সজল দেওয়ান মালিপুর দরবার শরীফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের পুত্র ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই।

নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সজলের গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে রাতের যে কোন সময়ে দুর্বৃত্তরা তাকে জবাই করে ফেলে রেখে গেছে। লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে তখন বিস্তারিত জানা যাবে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d