নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৫ ২০১৯, ০৫:৫২
  • 1094 বার পঠিত
নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। নলছিটি উপজেলার মালিপুর দরবার শরীফের পাশে নিজ কক্ষ থেকে সজল দেওয়ান (৩০) নামের এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা রক্তমাখা নিথর দেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করে। সজল দেওয়ান মালিপুর দরবার শরীফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের পুত্র ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই।

নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সজলের গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে রাতের যে কোন সময়ে দুর্বৃত্তরা তাকে জবাই করে ফেলে রেখে গেছে। লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে তখন বিস্তারিত জানা যাবে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d