ঝালকাঠিতে ইউএনও’র হস্তপেক্ষে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো পিইসি পরীক্ষার্থী

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ১৪:১৬
  • 208 বার পঠিত
ঝালকাঠিতে ইউএনও’র হস্তপেক্ষে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো পিইসি পরীক্ষার্থী

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহাগ হাওলাদারের হস্তপেক্ষে বাল্যবিয়ে অভিশাপ থেকে মুক্তি পেলো সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পিইসি পরীক্ষার্থী আঁখি আক্তার।
মঙ্গলবার (১১ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টায় উপজেলার নারকেলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
আঁখি উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার হালিম হাওলাদারের মেয়ে ও স্থানীয় ৮৪ নম্বর দক্ষিণ নারিকেল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে।
জানা গেছে, খবর পেয়ে উপজেলা ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় বিয়ের অনুষ্ঠান অভিযান চালায়। নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে বরসহ লোকজন পালিয়ে যায়। এ সময় বিয়ের আয়োজনের মূলহোতা বরের খালা লাভলু বেগম (৪৫) ও বরের ভাই ছোট সজীবকে আটক করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার বুধবার (১১ ডিসেম্বর) সকালে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিয়ের আয়োজনের মূলহোতা লাভলু বেগম ও বরের ভাই সজীবকে আটক করা হয়। পরে লাভলুকে ভ্রাম্যমাণ আদালত পাঁচ হাজার টাকা জরিমানা ও সজীবকে মুচলেকা দিয়ে ছেড়ে দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: