ঝালকাঠিতে ইউএনও’র হস্তপেক্ষে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো পিইসি পরীক্ষার্থী

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ১৪:১৬
  • 993 বার পঠিত
ঝালকাঠিতে ইউএনও’র হস্তপেক্ষে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো পিইসি পরীক্ষার্থী
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহাগ হাওলাদারের হস্তপেক্ষে বাল্যবিয়ে অভিশাপ থেকে মুক্তি পেলো সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পিইসি পরীক্ষার্থী আঁখি আক্তার।
মঙ্গলবার (১১ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টায় উপজেলার নারকেলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
আঁখি উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার হালিম হাওলাদারের মেয়ে ও স্থানীয় ৮৪ নম্বর দক্ষিণ নারিকেল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে।
জানা গেছে, খবর পেয়ে উপজেলা ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় বিয়ের অনুষ্ঠান অভিযান চালায়। নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে বরসহ লোকজন পালিয়ে যায়। এ সময় বিয়ের আয়োজনের মূলহোতা বরের খালা লাভলু বেগম (৪৫) ও বরের ভাই ছোট সজীবকে আটক করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার বুধবার (১১ ডিসেম্বর) সকালে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিয়ের আয়োজনের মূলহোতা লাভলু বেগম ও বরের ভাই সজীবকে আটক করা হয়। পরে লাভলুকে ভ্রাম্যমাণ আদালত পাঁচ হাজার টাকা জরিমানা ও সজীবকে মুচলেকা দিয়ে ছেড়ে দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d