অনলাইনে ওজন কমানোর উপকরণ কিনে বিপদে নারী!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৭:৩৮
  • 974 বার পঠিত
অনলাইনে ওজন কমানোর উপকরণ কিনে বিপদে নারী!
সংবাদটি শেয়ার করুন....

কমবেশি সবারই ওজন কমানোর চেষ্টা থাকে। চীনের এক নারী অনলাইনে বিজ্ঞাপন দেখে অর্ডার করেছিলেন একটি ওজন কমানোর উপকরণের। সেটি ব্যবহার করে শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হয়েছে তাকে।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে দেশটির কুয়াংচৌ শহরে।

জানা গেছে, জিয়াও লু নামের ২২ বছর বয়সী ওই তরুণী অনলাইনে বিজ্ঞাপন দেখে একটা বমি করার নলের অর্ডার দেন।

বিজ্ঞাপনে বলা ছিল, ওই নলের সাহায্যে বমি করলে দ্রুত ওজন কমে। নিয়ম অনুযায়ী লু ওই নলটি ব্যবহারও করছিলেন। একদিন সকালে নলটির সাহায্যে বমি করতে গিয়ে হঠাৎ নলটি গিলে ফেলেন তিনি।

হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা জানতে চাইলে লু জানান কোমল পানীয় খেতে গিয়ে তিনি দুর্ঘটনাক্রমে একটি স্ট্র গিলে ফেলেছেন। কিন্তু চিকিৎসকরা তার দেহের গভীরে বিদেশি কোনো একটা জিনিসের অস্তিত্ব পান। পরে স্ক্যানে দেখা যায় লু-র শরীরে ১ দশমিক ৯ সেন্টিমিটার চওড়া এবং ৩০ সেন্টিমিটার লম্বা একটি পাইপ রয়েছে। চিকিৎসকরা জেরা করাতে লু সত্যিটা বলেন। লু জানান, ওজন কমানোর জন্য অনলাইনে বমি করার ওই নলটি তিনি কিনেছিলেন। কয়েকদিন ভালোভাবে নলটি ব্যবহার করার পর হঠাৎ করেই সেটা তার শরীরের ভেতরে চলে যায়।

চিকিৎসকরা অবশ্য কয়েক ঘণ্টার চেষ্টায় নলটি বের করতে পেরেছেন।

বেজিং ফ্রেন্টশিপ হসপিটালের চিকিৎসক ঝ্যাং হ্যানিউ জানিয়েছেন, এভাবে নল ব্যবহার করে ওজন কমাতে গেলে শরীরে নানা ধরনের রোগ হতে পারে। এছাড়া রক্তপাত, এমনকী শরীরের বিভিন্ন অঙ্গও ক্ষতিগ্রস্ত হতে পারে। কেউ কেউ দীর্ঘ সময় সংজ্ঞাহীন অবস্থাতেও থাকতে পারেন।

সূত্র : টাইমসনাউ

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d