চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:১৬
  • 502 বার পঠিত
চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি

চরফ্যাশন বাজারের উপর দিয়ে যাওয়ার পথে জাটকার ট্রলি আটক করা হয়েছে পুলিশ। ১২০ কেজি জাটকা ৫টি এতিম খানায় বিতরণ করা হয়েছে। এক জনের ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চরফ্যাশন সদর বাজার দিয়ে জাটকা ইলিশের ট্রলিটি(ট্রাক) রওয়ানা হলে জাটকা আছে এমন সন্দেহে পুলিশ জব্দ করেছে। পরে থানা চত্বরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার প্রকাশ্যে মাছ গুলো নামিয়ে সংরক্ষিত ১২০ কেজি জাটকা এতিম খানায় বিতরণ করা হয়েছে।

বাকী বড় ইলিশ গুলো প্রকাশ্যে ৪০হাজার টাকা নিলামে বিক্রি করা হয়। আটক চর নাজিম উদ্দিন গ্রামের মোসলে উদ্দিন(৩৫)এর ৫হাজার টাকা জরিমানা করা হয়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, মাছ আটক করা হয়েছে। মাছ গুলো সরকারি নিয়ম মোতাবেক সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: