চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:১৬
  • 200 বার পঠিত
চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি

চরফ্যাশন বাজারের উপর দিয়ে যাওয়ার পথে জাটকার ট্রলি আটক করা হয়েছে পুলিশ। ১২০ কেজি জাটকা ৫টি এতিম খানায় বিতরণ করা হয়েছে। এক জনের ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চরফ্যাশন সদর বাজার দিয়ে জাটকা ইলিশের ট্রলিটি(ট্রাক) রওয়ানা হলে জাটকা আছে এমন সন্দেহে পুলিশ জব্দ করেছে। পরে থানা চত্বরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার প্রকাশ্যে মাছ গুলো নামিয়ে সংরক্ষিত ১২০ কেজি জাটকা এতিম খানায় বিতরণ করা হয়েছে।

বাকী বড় ইলিশ গুলো প্রকাশ্যে ৪০হাজার টাকা নিলামে বিক্রি করা হয়। আটক চর নাজিম উদ্দিন গ্রামের মোসলে উদ্দিন(৩৫)এর ৫হাজার টাকা জরিমানা করা হয়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, মাছ আটক করা হয়েছে। মাছ গুলো সরকারি নিয়ম মোতাবেক সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: