চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:১৬
  • 1064 বার পঠিত
চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি
সংবাদটি শেয়ার করুন....

চরফ্যাশন বাজারের উপর দিয়ে যাওয়ার পথে জাটকার ট্রলি আটক করা হয়েছে পুলিশ। ১২০ কেজি জাটকা ৫টি এতিম খানায় বিতরণ করা হয়েছে। এক জনের ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চরফ্যাশন সদর বাজার দিয়ে জাটকা ইলিশের ট্রলিটি(ট্রাক) রওয়ানা হলে জাটকা আছে এমন সন্দেহে পুলিশ জব্দ করেছে। পরে থানা চত্বরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার প্রকাশ্যে মাছ গুলো নামিয়ে সংরক্ষিত ১২০ কেজি জাটকা এতিম খানায় বিতরণ করা হয়েছে।

বাকী বড় ইলিশ গুলো প্রকাশ্যে ৪০হাজার টাকা নিলামে বিক্রি করা হয়। আটক চর নাজিম উদ্দিন গ্রামের মোসলে উদ্দিন(৩৫)এর ৫হাজার টাকা জরিমানা করা হয়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, মাছ আটক করা হয়েছে। মাছ গুলো সরকারি নিয়ম মোতাবেক সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d