চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:১৬
  • 1024 বার পঠিত
চরফ্যাশনে জাটকার ট্রলি জব্দ॥ নিলামে বিক্রি
সংবাদটি শেয়ার করুন....

চরফ্যাশন বাজারের উপর দিয়ে যাওয়ার পথে জাটকার ট্রলি আটক করা হয়েছে পুলিশ। ১২০ কেজি জাটকা ৫টি এতিম খানায় বিতরণ করা হয়েছে। এক জনের ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চরফ্যাশন সদর বাজার দিয়ে জাটকা ইলিশের ট্রলিটি(ট্রাক) রওয়ানা হলে জাটকা আছে এমন সন্দেহে পুলিশ জব্দ করেছে। পরে থানা চত্বরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার প্রকাশ্যে মাছ গুলো নামিয়ে সংরক্ষিত ১২০ কেজি জাটকা এতিম খানায় বিতরণ করা হয়েছে।

বাকী বড় ইলিশ গুলো প্রকাশ্যে ৪০হাজার টাকা নিলামে বিক্রি করা হয়। আটক চর নাজিম উদ্দিন গ্রামের মোসলে উদ্দিন(৩৫)এর ৫হাজার টাকা জরিমানা করা হয়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, মাছ আটক করা হয়েছে। মাছ গুলো সরকারি নিয়ম মোতাবেক সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d