শেখ হাসিনা দেশের দুস্থ, অবহেলিত ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন- পানি সম্পদ প্রতিমন্ত্রী 

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০৯:২২
  • 936 বার পঠিত
শেখ হাসিনা দেশের দুস্থ, অবহেলিত ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন- পানি সম্পদ প্রতিমন্ত্রী 
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ পানি সম্পদ প্রতি মন্ত্রী ও বরিশাল সদর সংসদ সদস্য কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন, জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি দেশের দুস্থ অবহেলিত ও অসহায় মানুষের জন্য সর্বক্ষণ ভাবনায় থাকেন। প্রধানমন্ত্রী একটা কথাই সে সব সময় মনে করেন দেশের মানুষ অবহেলিত থাকে তাহলে অনেক ক্ষেত্রে উন্নয়ন বাধাগ্রস্থ হয়ে পড়ে তাই শীতের প্রকট দেখা দেয়ার সাথে সাথে দেশের বিভিন্ন গ্রাম-গঞ্জ থেকে শুরু প্রত্যন্ত অঞ্চলে পড়ে থাকা অসহায় দুস্থ মানুষের জন্য শীতবস্ত্র পৌছে দিতে শুরু করেছে।

জননেত্রী শেখ হাসিনা নিজের শান্তির কথা ভাবেন না তিনি দেশের মানুষকে ক্ষুদা দারিদ্র মুক্ত করার জন্য কাজ করে যাচ্ছেন।
আজ মঙ্গলবার (২৪ই) ডিসেম্বর সকাল ১১টায় নগরীর পানি উন্নয়ন বোর্ড রেষ্ট হাউজের সামনে গরীব, দুস্থ ও শীতার্ত জন সাধারনের মাঝে শীত বস্ত্র বিতরন কালে তিনি একথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর থানা নির্বাহী কর্মকর্তা মোঃ মোসারেফ হোসেন, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড, মাহাবুবুর রহমান মধু, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, মহানগর ছাত্রলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রলী সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সম্পাদক ও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। জানা গেছে বরিশাল সদর উপজেলার দশটি ইউনিয়নের চাঁর হাজার দুস্থ অসহায় শীতার্ত অসহায় মানুষের মাঝে প্রর্যায়েক্রমে শীত বস্ত্র কম্বল বিতরন করা হবে।

এর পূর্বে পানি সম্পদ প্রতিমন্ত্রী বিমান যোগে বরিশাল এস পৌছলে তাকে মেট্রোপলিটন চৌকস পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। এসময় ছালাম গ্রহনে অংশ নেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি প্রশান্ত কুমার দাস ও বরিশাল মেট্রোপলিটন উপ-কমিশনার মোয়জ্জেম হোসেন ভূইঞা)

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d