শেখ হাসিনা দেশের দুস্থ, অবহেলিত ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন- পানি সম্পদ প্রতিমন্ত্রী 

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০৯:২২
  • 989 বার পঠিত
শেখ হাসিনা দেশের দুস্থ, অবহেলিত ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন- পানি সম্পদ প্রতিমন্ত্রী 
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ পানি সম্পদ প্রতি মন্ত্রী ও বরিশাল সদর সংসদ সদস্য কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন, জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি দেশের দুস্থ অবহেলিত ও অসহায় মানুষের জন্য সর্বক্ষণ ভাবনায় থাকেন। প্রধানমন্ত্রী একটা কথাই সে সব সময় মনে করেন দেশের মানুষ অবহেলিত থাকে তাহলে অনেক ক্ষেত্রে উন্নয়ন বাধাগ্রস্থ হয়ে পড়ে তাই শীতের প্রকট দেখা দেয়ার সাথে সাথে দেশের বিভিন্ন গ্রাম-গঞ্জ থেকে শুরু প্রত্যন্ত অঞ্চলে পড়ে থাকা অসহায় দুস্থ মানুষের জন্য শীতবস্ত্র পৌছে দিতে শুরু করেছে।

জননেত্রী শেখ হাসিনা নিজের শান্তির কথা ভাবেন না তিনি দেশের মানুষকে ক্ষুদা দারিদ্র মুক্ত করার জন্য কাজ করে যাচ্ছেন।
আজ মঙ্গলবার (২৪ই) ডিসেম্বর সকাল ১১টায় নগরীর পানি উন্নয়ন বোর্ড রেষ্ট হাউজের সামনে গরীব, দুস্থ ও শীতার্ত জন সাধারনের মাঝে শীত বস্ত্র বিতরন কালে তিনি একথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর থানা নির্বাহী কর্মকর্তা মোঃ মোসারেফ হোসেন, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড, মাহাবুবুর রহমান মধু, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, মহানগর ছাত্রলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রলী সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সম্পাদক ও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। জানা গেছে বরিশাল সদর উপজেলার দশটি ইউনিয়নের চাঁর হাজার দুস্থ অসহায় শীতার্ত অসহায় মানুষের মাঝে প্রর্যায়েক্রমে শীত বস্ত্র কম্বল বিতরন করা হবে।

এর পূর্বে পানি সম্পদ প্রতিমন্ত্রী বিমান যোগে বরিশাল এস পৌছলে তাকে মেট্রোপলিটন চৌকস পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। এসময় ছালাম গ্রহনে অংশ নেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি প্রশান্ত কুমার দাস ও বরিশাল মেট্রোপলিটন উপ-কমিশনার মোয়জ্জেম হোসেন ভূইঞা)

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d