কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৯:৫২
  • 1034 বার পঠিত
কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন এক চাঁদাবাজ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের নাছনাপাড়া চৌ-রাস্তায় এমন ঘটনা ঘটে। উপজেলা পরিষদ থেকে শীতার্ত মানুষের জন্য কম্বল নিয়ে যাচ্ছিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান।

এসময় চৌরাস্তায় একটি ট্রাক থেকে চাঁদা তুলছিল এক চাঁদাবাজ। এমন দৃশ্য দেখে ইউএনও তার গাড়ি থামানোর মূহূর্তেই দৌড়ে পালায় চাঁদাবাজ। হঠাৎ ইউএনও নিজে গাড়ি থেকে নেমে অনেকটা পথ দৌড়ে চাঁদাবাজকে ধাওয়া করেও তাকে ধরতে পারেনি। এসময় তার গাড়ি বহরে উপস্থিত ছিলেন উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচির সহকারী পরিচালক আসাদুজ্জামান খানসহ কর্র্মরত সাংবাদিকরা।

উল্লেখ্য, কলাপাড়া চৌরাস্তা পয়েন্টে দীর্ঘদিন ধরে বিভিন্ন গাড়ি থামিয়ে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। বেশ কয়েকজন চাঁদাবাজকে আটকও করেছিল পুলিশ। তারপরও থামছেনা চাঁদাবাজি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d