পটুয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলা ও গলাচিপা উপজেলা চ্যাম্পিয়ন

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ০৪:২০
  • 189 বার পঠিত
পটুয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলা ও গলাচিপা উপজেলা চ্যাম্পিয়ন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী কাজী আবুল কাশেম স্টেডিয়ামে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বালকে পটুয়াখালী সদর উপজেলা চ্যাম্পিয়ন ও দশমিনা উপজেলা দল রানার্সাপ এবং বালিকা গলাচিপা উপজেলা চ্যাম্পিয়ন ও বাউফল উপজেলা দল রানার্সাপ হয়েছে।

বৃহষ্পতিবার উক্ত স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাউনাল খেলায় পটুয়াখালী সদর উপজেলা দলা ৩-০ গোলে দশমিনা উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় গলাচিপা উপজেলা দল টাই ব্রেকারে ৫-৩ গোলে বাউফল উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

এ খেলায় রেফারী ছিলেন কাজী জামাল পারভেজ ও আবুল হাওলাদার। তাদেরকে সহযোগিতা করেন হাবিবুর রহমান, সোহেল, তারেক মাহমুদ,সৈয়দ তারেক ও বাদল হালদার। ভাষ্যকর ছিলেন প্রধান শিক্ষক সুমন চন্দ্র দাস এবং তথ্য সংগ্রহে ছিলেন প্রধান শিক্ষক মোঃ হারুন অর রশিদ ও জেলা শিক্ষা অফিসের অফিস সহকারী মোঃ নাসির উদ্দিন।

খেলা শেষে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছাইদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের হাতে কাপ তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জিএম সরফরাজ।

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মন্নান, যুগ্ম সাধারন সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে সালমা বেগম, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান এর সহধর্মীনি প্রধান শিক্ষিকা লুৎফুননেছা, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ.ন.ম আমিনুল ইসলাম মামুন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন, কোষাধ্যক্ষ এ্যাড. সাইফুল আহসান কচি, বিভিন্ন উপজেলার শিক্ষা অফিসারগন, প্রধান শিক্ষকবৃন্দ ও সহকারী প্রধান শিক্ষকবৃন্দসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী ৮টি উপজেলা হচ্ছে-সদর উপজেলা, বাউফল, দশমিনা, গলাচিপা, কলাপাড়া, মির্জাগঞ্জ, দুমকি ও রাঙ্গাবালী উপজেলা দল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: