পটুয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলা ও গলাচিপা উপজেলা চ্যাম্পিয়ন

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ০৪:২০
  • 985 বার পঠিত
পটুয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলা ও গলাচিপা উপজেলা চ্যাম্পিয়ন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী কাজী আবুল কাশেম স্টেডিয়ামে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বালকে পটুয়াখালী সদর উপজেলা চ্যাম্পিয়ন ও দশমিনা উপজেলা দল রানার্সাপ এবং বালিকা গলাচিপা উপজেলা চ্যাম্পিয়ন ও বাউফল উপজেলা দল রানার্সাপ হয়েছে।

বৃহষ্পতিবার উক্ত স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাউনাল খেলায় পটুয়াখালী সদর উপজেলা দলা ৩-০ গোলে দশমিনা উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় গলাচিপা উপজেলা দল টাই ব্রেকারে ৫-৩ গোলে বাউফল উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

এ খেলায় রেফারী ছিলেন কাজী জামাল পারভেজ ও আবুল হাওলাদার। তাদেরকে সহযোগিতা করেন হাবিবুর রহমান, সোহেল, তারেক মাহমুদ,সৈয়দ তারেক ও বাদল হালদার। ভাষ্যকর ছিলেন প্রধান শিক্ষক সুমন চন্দ্র দাস এবং তথ্য সংগ্রহে ছিলেন প্রধান শিক্ষক মোঃ হারুন অর রশিদ ও জেলা শিক্ষা অফিসের অফিস সহকারী মোঃ নাসির উদ্দিন।

খেলা শেষে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছাইদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের হাতে কাপ তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জিএম সরফরাজ।

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মন্নান, যুগ্ম সাধারন সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে সালমা বেগম, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান এর সহধর্মীনি প্রধান শিক্ষিকা লুৎফুননেছা, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ.ন.ম আমিনুল ইসলাম মামুন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন, কোষাধ্যক্ষ এ্যাড. সাইফুল আহসান কচি, বিভিন্ন উপজেলার শিক্ষা অফিসারগন, প্রধান শিক্ষকবৃন্দ ও সহকারী প্রধান শিক্ষকবৃন্দসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী ৮টি উপজেলা হচ্ছে-সদর উপজেলা, বাউফল, দশমিনা, গলাচিপা, কলাপাড়া, মির্জাগঞ্জ, দুমকি ও রাঙ্গাবালী উপজেলা দল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d