বরিশালে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণগণনা শুরু

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ০৭:৫০
  • 167 বার পঠিত
বরিশালে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণগণনা শুরু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ২০২০ মুজিব বর্ষ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালে ক্ষণগণনার জন্য ডিজিটাল ডিভাইস (কাউন্ট ডাউন ডিজিটাল ডিভাইস) স্থাপন করা হয়েছে।

নগরীর সিটি করপোরেশন মোড় সংলগ্ন জেলা পরিষদ পুকুরে বিশেষ ব্যবস্থায় স্থাপিত ক্ষণগণনার ডিজিটাল ডিভাইস চত্বরে শুক্রবার দুপুর আড়াইটায় জমায়েত হবেন নগরবাসী। বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মুজিব বর্ষ ক্ষণগণনা উপলক্ষে ঢাকার অনুষ্ঠান এখানকার বড় ডিজিটাল স্ক্রিনে সরাসরি সম্প্রচার করা হবে।

এ উপলক্ষে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত বরিশালে লেজার শো, সন্ধ্যা ৭টা থেকে সোয়া ৭টা পর্যন্ত আঁতশবাজি অনুষ্ঠান, সন্ধ্যা সোয়া ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত নৃত্যানুষ্ঠান এবং রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত চিরকুট ব্যান্ডের অংশগ্রহণে কনসার্টের আয়োজন করা হয়েছে।

এছাড়া শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত একই স্থানে ব্যান্ড লালনের অংশগ্রহণে কনসার্ট অনুষ্ঠিত হবে। বরিশাল সিটি করপোরেশন মুজিব শত বর্ষ উপলক্ষে স্থানীয়ভাবে এসব অনুষ্ঠানের আয়োজন করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চে
%d bloggers like this: