বরিশালে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণগণনা শুরু

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ০৭:৫০
  • 1030 বার পঠিত
বরিশালে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণগণনা শুরু
সংবাদটি শেয়ার করুন....

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ২০২০ মুজিব বর্ষ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালে ক্ষণগণনার জন্য ডিজিটাল ডিভাইস (কাউন্ট ডাউন ডিজিটাল ডিভাইস) স্থাপন করা হয়েছে।

নগরীর সিটি করপোরেশন মোড় সংলগ্ন জেলা পরিষদ পুকুরে বিশেষ ব্যবস্থায় স্থাপিত ক্ষণগণনার ডিজিটাল ডিভাইস চত্বরে শুক্রবার দুপুর আড়াইটায় জমায়েত হবেন নগরবাসী। বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মুজিব বর্ষ ক্ষণগণনা উপলক্ষে ঢাকার অনুষ্ঠান এখানকার বড় ডিজিটাল স্ক্রিনে সরাসরি সম্প্রচার করা হবে।

এ উপলক্ষে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত বরিশালে লেজার শো, সন্ধ্যা ৭টা থেকে সোয়া ৭টা পর্যন্ত আঁতশবাজি অনুষ্ঠান, সন্ধ্যা সোয়া ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত নৃত্যানুষ্ঠান এবং রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত চিরকুট ব্যান্ডের অংশগ্রহণে কনসার্টের আয়োজন করা হয়েছে।

এছাড়া শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত একই স্থানে ব্যান্ড লালনের অংশগ্রহণে কনসার্ট অনুষ্ঠিত হবে। বরিশাল সিটি করপোরেশন মুজিব শত বর্ষ উপলক্ষে স্থানীয়ভাবে এসব অনুষ্ঠানের আয়োজন করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d