লঞ্চে সংঘর্ষ: গর্ভের সন্তানসহ লাশ হলেন বাকেরগঞ্জের মাহমুদা

  • আপডেট টাইম : জানুয়ারি ১৩ ২০২০, ০৩:৪৯
  • 135 বার পঠিত
লঞ্চে সংঘর্ষ: গর্ভের সন্তানসহ লাশ হলেন বাকেরগঞ্জের মাহমুদা

ঘন কুয়াশায় মেঘনা নদীতে যাত্রীবাহী দুই লঞ্চের সংঘর্ষে বরিশালের বাকেরগঞ্জের মা ও শিশু পুত্র নিহত হয়েছে। নিহত মা গর্ভবতী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে উভয় লঞ্চের কমপক্ষে ৮জন। রোববার দিবাগত রাত ১টার দিকে বরিশাল ও চাঁদপুরের মোহনা মেঘনা নদীর নামারচর নামক স্থানে এমভি কীর্তনখোলা-১০ এবং এমভি ফারহান-৯ লঞ্চে এ সংঘর্ষ ঘটে।
স্থানীয় সুত্রে জানা গেছে, নিহতরা হচ্ছে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়া ইউনিয়নের ভান্ডারিকাঠি গ্রামের রুবেল খান আব্বাসের স্ত্রী মাহমুদা (২৪) ও তার শিশু পুত্র মুমিন (৭)। গারুরিয়ার স্কুল শিক্ষক বাবু খান বলেন, আব্বাস তার প্রতিবেশী। তিনি একজন মাইক্রো চালক। তার স্ত্রী গর্ভবতি ছিলেন। কীর্তনখোলা-১০ এ আহতদের চাঁদপুর নামিয়ে দিয়ে লাশ নিয়ে সদরঘাটে আসছে। লঞ্চে স্ত্রী-সন্তানদের সাথে থাকা আব্বাস তাকে ফোনে রাত দেড়টার দিকে এ দুর্ঘটনার খবর জানানএমভি কীর্তনখোলা-১০ এর মাস্টার নুরুল ইসলাম জানিয়েছেন, ঢাকা থেকে হুলারহাটগামী ফারহান লঞ্চটি কুয়াশার মধ্যে কীর্তনখোলা-১০ লঞ্চে সজোরে ধাক্কা দেয়। এতে লঞ্চের নীচতলা ও দোতলার অংশ দুমড়ে মুচরে যায়। এ ঘটনায় কম পক্ষে ২জন যাত্রী নিহত হয়েছে। তবে তাদের পরিচয় এখনও পাওয়া যায়নি। এমভি কীর্তনখোলার ব্যবস্থাপক বেল্লাল হোসেন বলেন, ফারহান-৯ লঞ্চে কুয়াশা নির্নয়ের কোন যন্ত্রপাতি না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: