লঞ্চে সংঘর্ষ: গর্ভের সন্তানসহ লাশ হলেন বাকেরগঞ্জের মাহমুদা

  • আপডেট টাইম : জানুয়ারি ১৩ ২০২০, ০৩:৪৯
  • 972 বার পঠিত
লঞ্চে সংঘর্ষ: গর্ভের সন্তানসহ লাশ হলেন বাকেরগঞ্জের মাহমুদা
সংবাদটি শেয়ার করুন....

ঘন কুয়াশায় মেঘনা নদীতে যাত্রীবাহী দুই লঞ্চের সংঘর্ষে বরিশালের বাকেরগঞ্জের মা ও শিশু পুত্র নিহত হয়েছে। নিহত মা গর্ভবতী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে উভয় লঞ্চের কমপক্ষে ৮জন। রোববার দিবাগত রাত ১টার দিকে বরিশাল ও চাঁদপুরের মোহনা মেঘনা নদীর নামারচর নামক স্থানে এমভি কীর্তনখোলা-১০ এবং এমভি ফারহান-৯ লঞ্চে এ সংঘর্ষ ঘটে।
স্থানীয় সুত্রে জানা গেছে, নিহতরা হচ্ছে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়া ইউনিয়নের ভান্ডারিকাঠি গ্রামের রুবেল খান আব্বাসের স্ত্রী মাহমুদা (২৪) ও তার শিশু পুত্র মুমিন (৭)। গারুরিয়ার স্কুল শিক্ষক বাবু খান বলেন, আব্বাস তার প্রতিবেশী। তিনি একজন মাইক্রো চালক। তার স্ত্রী গর্ভবতি ছিলেন। কীর্তনখোলা-১০ এ আহতদের চাঁদপুর নামিয়ে দিয়ে লাশ নিয়ে সদরঘাটে আসছে। লঞ্চে স্ত্রী-সন্তানদের সাথে থাকা আব্বাস তাকে ফোনে রাত দেড়টার দিকে এ দুর্ঘটনার খবর জানানএমভি কীর্তনখোলা-১০ এর মাস্টার নুরুল ইসলাম জানিয়েছেন, ঢাকা থেকে হুলারহাটগামী ফারহান লঞ্চটি কুয়াশার মধ্যে কীর্তনখোলা-১০ লঞ্চে সজোরে ধাক্কা দেয়। এতে লঞ্চের নীচতলা ও দোতলার অংশ দুমড়ে মুচরে যায়। এ ঘটনায় কম পক্ষে ২জন যাত্রী নিহত হয়েছে। তবে তাদের পরিচয় এখনও পাওয়া যায়নি। এমভি কীর্তনখোলার ব্যবস্থাপক বেল্লাল হোসেন বলেন, ফারহান-৯ লঞ্চে কুয়াশা নির্নয়ের কোন যন্ত্রপাতি না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d