লালমোহন পৌরসভা ৪ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:৩০
  • 225 বার পঠিত
লালমোহন পৌরসভা ৪ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান খোকন হাওলাদার কে সভাপতি,
হাজী সামসুদ্দিন (সামু) কে সাধারণ সম্পাদক ও মোশারফ হোসেন রুবেল কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ওয়ার্ড
আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

তৃণমূল আওয়ামীলীগ কে শক্তিশালী করার লক্ষ্যে গত ১১ জানুয়ারি ওয়ার্ড পর্যায়ের এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে রয়েছেন, আমিনুল ইসলাম তালু, আঃ জলিল, মোহাম্মদ আলী চৌকিদার, দিল মোহাম্মদ সওদাগর। যুগ্ম সম্পাদক পদে নুর হোসেন হাওলাদার, নীরব চন্দ্র দে। সাংগঠনিক সম্পাদক(২) শাহে আলম ও রফিক ইসলাম। দপ্তর সম্পাদক আঃ রহিম, সহ-দপ্তর সম্পাদক মোঃ ফারুক, কোষাদক্ষ সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক সোয়েব, প্রচার প্রকাশনা সম্পাদক হাসেম চৌধুরী, সহ-প্রচার প্রকাশনা সম্পাদক মোঃ সেলিম, আইন বিষয়ক সম্পাদক প্রভাষক মোঃ হারুন, কৃষি ও সমাজসেবা সম্পাদক মো কবির, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ বজলু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ রহমান উল্যাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ছায়েদুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক নীরু বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ হোসেন মেলেটারি, যুব ও ক্রীড়া সম্পাদক রিপন বেপারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক মিরাজ মোল্লা, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোতাহার এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হালিম দাই।

নতুন কমিটি গঠন করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি কে শুভেচ্ছা জানিয়ে কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দরা বলেন, তৃণমূল আওয়ামীলীগ কে সু-সংগঠিত করতে দীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি‘র দিক নির্দেশনা নিয়ে কাজ করে যাবো।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: