লালমোহন পৌরসভা ৪ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:৩০
  • 1040 বার পঠিত
লালমোহন পৌরসভা ৪ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন
সংবাদটি শেয়ার করুন....

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান খোকন হাওলাদার কে সভাপতি,
হাজী সামসুদ্দিন (সামু) কে সাধারণ সম্পাদক ও মোশারফ হোসেন রুবেল কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ওয়ার্ড
আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

তৃণমূল আওয়ামীলীগ কে শক্তিশালী করার লক্ষ্যে গত ১১ জানুয়ারি ওয়ার্ড পর্যায়ের এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে রয়েছেন, আমিনুল ইসলাম তালু, আঃ জলিল, মোহাম্মদ আলী চৌকিদার, দিল মোহাম্মদ সওদাগর। যুগ্ম সম্পাদক পদে নুর হোসেন হাওলাদার, নীরব চন্দ্র দে। সাংগঠনিক সম্পাদক(২) শাহে আলম ও রফিক ইসলাম। দপ্তর সম্পাদক আঃ রহিম, সহ-দপ্তর সম্পাদক মোঃ ফারুক, কোষাদক্ষ সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক সোয়েব, প্রচার প্রকাশনা সম্পাদক হাসেম চৌধুরী, সহ-প্রচার প্রকাশনা সম্পাদক মোঃ সেলিম, আইন বিষয়ক সম্পাদক প্রভাষক মোঃ হারুন, কৃষি ও সমাজসেবা সম্পাদক মো কবির, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ বজলু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ রহমান উল্যাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ছায়েদুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক নীরু বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ হোসেন মেলেটারি, যুব ও ক্রীড়া সম্পাদক রিপন বেপারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক মিরাজ মোল্লা, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোতাহার এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হালিম দাই।

নতুন কমিটি গঠন করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি কে শুভেচ্ছা জানিয়ে কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দরা বলেন, তৃণমূল আওয়ামীলীগ কে সু-সংগঠিত করতে দীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি‘র দিক নির্দেশনা নিয়ে কাজ করে যাবো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d