পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৪৪
  • 1038 বার পঠিত
পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে পটয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহকে মুজিববর্ষের চেতনায় ও মুজিববর্ষে আদলে দক্ষ গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করেন মুক্তিযোদ্ধার সন্তান জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

শুক্রবার সরকারী ছুটির দিনে অবকাশ সময় উপেক্ষা করে তিনি সকাল ১০ টায় সবুজবাগ ১ম লেনস্থ বিশিস্ট সংগীত শিল্পী রুমা রানী দে এর পরিচালিত সুরবিহার সাংস্কৃতিক একাডেমী ও সবুজবাগ দ্বিতীয় লেনস্থ বিশিস্ট ব্যান্ড শিল্পী জুলকার নাঈম পলাশ পরিচালিত নান্দনিক আর্ট এন্ড মিউজিক স্কুল পরিদর্শন করেন।

এ সময় ছোট ছোট শিশু শিক্ষার্থীদের কবিতা ও দেশত্ববোধক গান শুনে তাদেরকে উৎসাহিত করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন জেলা কালচারাল অফিসার কাজী কামরুজ্জাামান,
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রট মানস দাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রোনাল্ট চাকমা। জেলা প্রশাসক দুটি সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করে সংগঠনের সাংস্কৃতিক চর্চা এবং প্রতিষ্ঠান পরিচালনার কার্যক্রম অবলোকন করে তাদেরকে উৎসাহিত করেন এবং আরো সুন্দর করার জন্য দিকনির্দেশনা দেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d