আগুনে পুড়ে গেছে কলাপাড়ার জাহানার স্বপ্ন

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ০৯:৪৮
  • 763 বার পঠিত
আগুনে পুড়ে গেছে কলাপাড়ার জাহানার স্বপ্ন
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। আগুনে পুড়ে গেছে পটুয়াখালীর কলাপাড়ার হত দরিদ্র জাহানারা বেগমের স্বপ্ন। অনেক কষ্টের জমানো টাকা দিয়ে কিনেছিল দুটি ছাগল। দুই বছরের মাথায়ই বাচ্চা দিয়ে মোট আটটি ছাগল হয় তার। স্বপ্ন ছিল ছাগল বিক্রি করে নতুন ঘর তুলবেন তিনি। কিন্তু সেই স্বপ্ন মহুর্তের মধ্যেই কেড়ে নেয় আগুনের লেলীহান শিখায়।

সোমবার রাত দশটায় দিকে পৌর শহরের নেছারিয়া সড়কের জাহানার বেগমের ছাগল ঘরে অগ্নি কান্ডের ঘটনা ঘটে। পুড়ে মারা যায় তার দুটি ছাগল। অগ্নি দগ্ধ হয় আরও চারটি ছাগল। ভূস্মিভূত হয় পুরো ছাগল ঘরটি। পরে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ডুবাই প্রবাসী রাজা মোল্লার আশ্রিত বাাড়তে থাকতো জাহানারার পরিবার। সে তার বাড়িতে থেকে বেশ কয়েকটি ছাগল লালন পালন করতো। প্রতিদিনের মত সে তার ছাগলগুলো ঘরের ভিতর আটকে রাখেন। মশার উপদ্রব থেকে ছাগলগুলোকে রক্ষার জন্য তিনি কয়েল জালিয়ে বাজারে আসেন। কয়েল থেকে আগুন লেগে পুরো ঘরটটি পুরে যায়। জাহানারা বেগম হাউ মাউ করে কেঁদে কেঁদে বলেন, তিল তিল করে ছাগলগুলো লালন পালন করে বড় করেছিলাম। মুহুর্তেই আগুনে সব কেড়ে নিয়ে গেছে।

কলাপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব-অফিসার আবুল হোসেন বলেন, খবর পেয়েই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস পৌছনোর পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d