কুয়াকাটার সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ০৯:২০
  • 1003 বার পঠিত
কুয়াকাটার সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকত থেকে অজ্ঞাতএক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে
পুলিশ। রবিবার বেলা ১২ দিকে সৈতকের পশ্চিশ পাশের মাঝি বাড়ির পয়েন্টের থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়। মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।

স্থাণীয়দের সূত্রে জানা যায়, সৈকতে উপুড় হয়ে বালির সাথে মিশে থাকা অর্ধগলিত লাশটি দেখতে পায় পর্যটকরা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মহিপুর থানায় নিয়ে আসে। স্থানীদের ধারনা, লাশটি সাগর থেকে সৈকতের তীরে ভেসে এসেছে। মহিপুর থানার ওসি মো. সোহেল আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তবে লাশের পরিচয় পাওয় যানি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d