পটুয়াখালীতে ৬০মন জাটক ও ১৫ লক্ষ মিটার কারেন্টজাল জব্ধ ॥ চারজনকে এক মাস কারাদন্ড

  • আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ২০:৫৪
  • 1059 বার পঠিত
পটুয়াখালীতে ৬০মন জাটক ও ১৫ লক্ষ মিটার কারেন্টজাল জব্ধ ॥ চারজনকে এক মাস কারাদন্ড
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে মঙ্গলবার সকাল আনুমানিক ৮টায় জেলার গলাচিপা থানাধীন পানপট্টি বাজারে অভিযান পরিচালনা করে ৬০ মণ জাটকা সহ ১৫ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

এ সময় জাটকা ব্যবসায়ের সাথে জড়িত চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, পানপট্রির সুলতান প্যাদার ছেলে শহিদুল প্যাদা(২৮), রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়ার হানিফ সরকারের ছেলে আবু তাহের (২২)
পানপট্রির আফজাল মৃধার ছেলে মোরসালিন মৃধা (২৭)। আটকদেরকে গলাচিপা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ৩০ (ত্রিশ) দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

জব্দকৃত জাটকা সমূহ স্থানীয় ২০টি এতিম খানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে বলে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d