পটুয়াখালীতে ৬০মন জাটক ও ১৫ লক্ষ মিটার কারেন্টজাল জব্ধ ॥ চারজনকে এক মাস কারাদন্ড

  • আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ২০:৫৪
  • 1046 বার পঠিত
পটুয়াখালীতে ৬০মন জাটক ও ১৫ লক্ষ মিটার কারেন্টজাল জব্ধ ॥ চারজনকে এক মাস কারাদন্ড
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে মঙ্গলবার সকাল আনুমানিক ৮টায় জেলার গলাচিপা থানাধীন পানপট্টি বাজারে অভিযান পরিচালনা করে ৬০ মণ জাটকা সহ ১৫ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

এ সময় জাটকা ব্যবসায়ের সাথে জড়িত চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, পানপট্রির সুলতান প্যাদার ছেলে শহিদুল প্যাদা(২৮), রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়ার হানিফ সরকারের ছেলে আবু তাহের (২২)
পানপট্রির আফজাল মৃধার ছেলে মোরসালিন মৃধা (২৭)। আটকদেরকে গলাচিপা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ৩০ (ত্রিশ) দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

জব্দকৃত জাটকা সমূহ স্থানীয় ২০টি এতিম খানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে বলে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d