পটুয়াখালী সদরের কৌরকাঠি বাজারে অগ্নিকান্ডে ২০টি দোকান ভষ্মিভূত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১৯:১২
  • 68 বার পঠিত
পটুয়াখালী সদরের কৌরকাঠি বাজারে অগ্নিকান্ডে ২০টি দোকান ভষ্মিভূত

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের কৌরকাঠি কাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি দোকান ভষ্মিভূত। এতে ক্ষতির পরিমান ৫০ লক্ষাধিক টাকা বলে ক্ষতিগ্রস্তরা জানান।

বৃহষ্পতিবার রাত ৮.৪০ মিনিট সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে পৌছে দেড় ঘন্টা অধিক সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে ভষ্মিভূত দোকানীরা হলেন- আবুল চৌধুরী মার্কেটের আল আমিনের পার্সের দোকান, মনিরের কম্পিউটার দোকান, বাহাদুরের ও
কেশবের দুটি ফার্মেসী, ফয়সালের ক্যাবলের অফিস, আলতাফের মাছের গদি, জালাল সিকদার ও মোখলেছুরের ফলের দোকান, জাফরের ফার্মেসী,
সাইদুলের গ্যারেজ, রিপনের গোডাউন, বাবুল চৌধুরী মুদি মনোহরী দোকান, জাহিদুলের এনজিও অফিস, ফিরোজ সিকদারের হরেক রকমের দোকান, মাহিনুরের খুচরা ভুষি মালের দোকান, সাহাবুদ্দিনের গার্মেন্টেসের দোকান, নির্মলের সেলুন সম্পূর্ন এবং হানিফের আংশিক গ্যারেজ, কালাই এর আংশিক হোটেলসহ আরো কয়েকটি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে। এদের অধিকাংক দোকানীরা বিভিন্ন ব্যাংক ও এনজিও থেকে কিস্তিতে লোন এনে ব্যবসা করছিল। ভয়াবহ অগ্নিকান্ডে এ সব ব্যবসায়ীরা সব হারিয়ে পথে বসেছে।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সহিদুল ইসলাম জানান, বৈদ্যুতিক গোলযোগের কারনে আগুনের সূত্রপাত ঘটে। ১৬ টি দোকান ভষ্মিভূত হয়েছে। ক্ষতির পরিমান আনুমানিক ১৭ লক্ষ টাকার বেশী হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: