পটুয়াখালী সদরের কৌরকাঠি বাজারে অগ্নিকান্ডে ২০টি দোকান ভষ্মিভূত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১৯:১২
  • 784 বার পঠিত
পটুয়াখালী সদরের কৌরকাঠি বাজারে অগ্নিকান্ডে ২০টি দোকান ভষ্মিভূত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের কৌরকাঠি কাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি দোকান ভষ্মিভূত। এতে ক্ষতির পরিমান ৫০ লক্ষাধিক টাকা বলে ক্ষতিগ্রস্তরা জানান।

বৃহষ্পতিবার রাত ৮.৪০ মিনিট সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে পৌছে দেড় ঘন্টা অধিক সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে ভষ্মিভূত দোকানীরা হলেন- আবুল চৌধুরী মার্কেটের আল আমিনের পার্সের দোকান, মনিরের কম্পিউটার দোকান, বাহাদুরের ও
কেশবের দুটি ফার্মেসী, ফয়সালের ক্যাবলের অফিস, আলতাফের মাছের গদি, জালাল সিকদার ও মোখলেছুরের ফলের দোকান, জাফরের ফার্মেসী,
সাইদুলের গ্যারেজ, রিপনের গোডাউন, বাবুল চৌধুরী মুদি মনোহরী দোকান, জাহিদুলের এনজিও অফিস, ফিরোজ সিকদারের হরেক রকমের দোকান, মাহিনুরের খুচরা ভুষি মালের দোকান, সাহাবুদ্দিনের গার্মেন্টেসের দোকান, নির্মলের সেলুন সম্পূর্ন এবং হানিফের আংশিক গ্যারেজ, কালাই এর আংশিক হোটেলসহ আরো কয়েকটি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে। এদের অধিকাংক দোকানীরা বিভিন্ন ব্যাংক ও এনজিও থেকে কিস্তিতে লোন এনে ব্যবসা করছিল। ভয়াবহ অগ্নিকান্ডে এ সব ব্যবসায়ীরা সব হারিয়ে পথে বসেছে।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সহিদুল ইসলাম জানান, বৈদ্যুতিক গোলযোগের কারনে আগুনের সূত্রপাত ঘটে। ১৬ টি দোকান ভষ্মিভূত হয়েছে। ক্ষতির পরিমান আনুমানিক ১৭ লক্ষ টাকার বেশী হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d