বরগুনায় বাসের ধাক্কায় মাইক্রোর যাত্রী মা-ছেলেসহ নিহত ৩

  • আপডেট টাইম : জানুয়ারি ২৫ ২০২০, ১৩:৪১
  • 968 বার পঠিত
বরগুনায় বাসের ধাক্কায় মাইক্রোর যাত্রী মা-ছেলেসহ নিহত ৩
সংবাদটি শেয়ার করুন....

বরগুনায় বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় পথচারীসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে বরিশাল-কুয়াটা সড়কের আমতলীর এ কে স্কুল চৌরাস্তায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পটুয়াখালী থেকে ছেড়ে আসা কুয়াটাগামী মায়ের দোয়া পরিবহন ঘটস্থলে একটি মাইক্রোকে ধাক্কা দেয়। এতে মাইক্রোটি সড়কের পাশে থাকা ইজিবাইককে (অটো রিকশা) সজরে ধাক্কা দিলে ইজিবাইকে থাকা নুপুর ও তার ১২ বছরের ছেলেসহ তিনজন নিহত হন।

এ সময় পথচারীসহ মাইক্রো ও ইজিবাইকে থাকা অন্যান্য যাত্রীরাও আহত হন। নিহত ও আহতদের বরগুনা আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d