পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ২৩:০৬
  • 105 বার পঠিত
পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে জুনায়েদ জুয়েল (২৭) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে মোটর সাইকেল চালক মাহবুব আলম সবুজ (৩০) নামে এক সংবাদকর্মী আহত হয়েছে।
রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিলগঞ্জ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জুনায়েদ জুয়েল কলাপাড়া পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক।

স্থানীয় সূত্র জানায়, ছাত্রদল নেতা জুনায়েদ জুয়েল সন্ধ্যায় বরিশালের সংবাদকর্মী মাহবুব আলম সবুজের মোটরসাইকেলে কলাপাড়া যাচ্ছিলেন। পথিমধ্যে মোহাম্মদপুর গ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন জুয়েল। আহত সবুজকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, মোটরসাইকেল চালাচ্ছিলেন সবুজ। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লেগে জুয়েল মাথা ও হাটুতে জখম হয়ে মৃত্যুবরণ করেন। সবুজের বুকে ও ডান পায়ে আঘাত লেগেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: