পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ২৩:০৬
  • 772 বার পঠিত
পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে জুনায়েদ জুয়েল (২৭) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে মোটর সাইকেল চালক মাহবুব আলম সবুজ (৩০) নামে এক সংবাদকর্মী আহত হয়েছে।
রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিলগঞ্জ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জুনায়েদ জুয়েল কলাপাড়া পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক।

স্থানীয় সূত্র জানায়, ছাত্রদল নেতা জুনায়েদ জুয়েল সন্ধ্যায় বরিশালের সংবাদকর্মী মাহবুব আলম সবুজের মোটরসাইকেলে কলাপাড়া যাচ্ছিলেন। পথিমধ্যে মোহাম্মদপুর গ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন জুয়েল। আহত সবুজকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, মোটরসাইকেল চালাচ্ছিলেন সবুজ। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লেগে জুয়েল মাথা ও হাটুতে জখম হয়ে মৃত্যুবরণ করেন। সবুজের বুকে ও ডান পায়ে আঘাত লেগেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d