পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ২৩:০৬
  • 753 বার পঠিত
পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে জুনায়েদ জুয়েল (২৭) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে মোটর সাইকেল চালক মাহবুব আলম সবুজ (৩০) নামে এক সংবাদকর্মী আহত হয়েছে।
রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিলগঞ্জ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জুনায়েদ জুয়েল কলাপাড়া পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক।

স্থানীয় সূত্র জানায়, ছাত্রদল নেতা জুনায়েদ জুয়েল সন্ধ্যায় বরিশালের সংবাদকর্মী মাহবুব আলম সবুজের মোটরসাইকেলে কলাপাড়া যাচ্ছিলেন। পথিমধ্যে মোহাম্মদপুর গ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন জুয়েল। আহত সবুজকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, মোটরসাইকেল চালাচ্ছিলেন সবুজ। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লেগে জুয়েল মাথা ও হাটুতে জখম হয়ে মৃত্যুবরণ করেন। সবুজের বুকে ও ডান পায়ে আঘাত লেগেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d