ঝালকাঠিতে ভাইর দায়ের কোপে ভাই খুন !

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১০:৫৪
  • 775 বার পঠিত
ঝালকাঠিতে ভাইর দায়ের কোপে ভাই খুন !
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির রাজাপুরে ছোট ভাইর দায়ের কোপে আব্দুর রহমান (১৮) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কেওতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান উপজেলার কেওতা গ্রামের প্রবাসী আবুবকর সিদ্দিক এর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আঃ রহমানের ছোট ভাই আব্দুল্লাহর সাথে ঘরে বসে কেক খাওয়াকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই আব্দুল্লাহ দা দিয়ে বড় ভাই আঃ রহমানের মাথায় কোপ দিলে আঃ রহমান রক্তাক্ত যখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, নিহত আঃ রহমান ঝালকাঠির হেমায়েত উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও তার ছোট ভাই আব্দুল্লাহ রাজাপুরের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুত চলছে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আর লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়ে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d