ঝালকাঠিতে ভাইর দায়ের কোপে ভাই খুন !

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১০:৫৪
  • 789 বার পঠিত
ঝালকাঠিতে ভাইর দায়ের কোপে ভাই খুন !
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির রাজাপুরে ছোট ভাইর দায়ের কোপে আব্দুর রহমান (১৮) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কেওতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান উপজেলার কেওতা গ্রামের প্রবাসী আবুবকর সিদ্দিক এর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আঃ রহমানের ছোট ভাই আব্দুল্লাহর সাথে ঘরে বসে কেক খাওয়াকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই আব্দুল্লাহ দা দিয়ে বড় ভাই আঃ রহমানের মাথায় কোপ দিলে আঃ রহমান রক্তাক্ত যখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, নিহত আঃ রহমান ঝালকাঠির হেমায়েত উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও তার ছোট ভাই আব্দুল্লাহ রাজাপুরের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুত চলছে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আর লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়ে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d