শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে!

  • আপডেট টাইম : জানুয়ারি ৩০ ২০২০, ১২:২৫
  • 56 বার পঠিত
শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে!

না কোনো গুঞ্জন নয়, নয় কোনো বিতর্ক। অভিনেত্রী মেহজাবিনের সঙ্গে দারুণ কিছু সময় কাটানোর কথাই বললেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

বিশেষ করে গত বছরের শেষ দিকে মেহজাবিনের সঙ্গে কাটানো একটা মুহূর্তের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মিরাজ।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এমন একটি ছবির ক্যাপশনে জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার লিখেছেন, ‘মেহজাবিন আপির সাথে কাটানো কিছু দারুণ মুহূর্ত।’

প্রসঙ্গত, ২০১৬ সালে টেস্ট দিয়ে জাতীয় দলে নাম লেখান মিরাজ। সে থেকে এখন পর্যন্ত দেশের হয়ে ২২ টেস্টে অংশ নিয়ে ঝুলিতে পুরেছেন ৯০ উইকেট।

সাদা পোশাকের ক্রিকেটের পাশাপাশি একদিনের ক্রিকেটেও তার পারফরম্যান্স মন্দ না। অদ্যাবধি ৩৮ ওয়ানডে খেলে ৩৭ উইকেট শিকার করেছেন মিরাজ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: