শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে!

  • আপডেট টাইম : জানুয়ারি ৩০ ২০২০, ১২:২৫
  • 792 বার পঠিত
শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে!
সংবাদটি শেয়ার করুন....

না কোনো গুঞ্জন নয়, নয় কোনো বিতর্ক। অভিনেত্রী মেহজাবিনের সঙ্গে দারুণ কিছু সময় কাটানোর কথাই বললেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

বিশেষ করে গত বছরের শেষ দিকে মেহজাবিনের সঙ্গে কাটানো একটা মুহূর্তের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মিরাজ।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এমন একটি ছবির ক্যাপশনে জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার লিখেছেন, ‘মেহজাবিন আপির সাথে কাটানো কিছু দারুণ মুহূর্ত।’

প্রসঙ্গত, ২০১৬ সালে টেস্ট দিয়ে জাতীয় দলে নাম লেখান মিরাজ। সে থেকে এখন পর্যন্ত দেশের হয়ে ২২ টেস্টে অংশ নিয়ে ঝুলিতে পুরেছেন ৯০ উইকেট।

সাদা পোশাকের ক্রিকেটের পাশাপাশি একদিনের ক্রিকেটেও তার পারফরম্যান্স মন্দ না। অদ্যাবধি ৩৮ ওয়ানডে খেলে ৩৭ উইকেট শিকার করেছেন মিরাজ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d