শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে!

  • আপডেট টাইম : জানুয়ারি ৩০ ২০২০, ১২:২৫
  • 776 বার পঠিত
শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে!
সংবাদটি শেয়ার করুন....

না কোনো গুঞ্জন নয়, নয় কোনো বিতর্ক। অভিনেত্রী মেহজাবিনের সঙ্গে দারুণ কিছু সময় কাটানোর কথাই বললেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

বিশেষ করে গত বছরের শেষ দিকে মেহজাবিনের সঙ্গে কাটানো একটা মুহূর্তের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মিরাজ।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এমন একটি ছবির ক্যাপশনে জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার লিখেছেন, ‘মেহজাবিন আপির সাথে কাটানো কিছু দারুণ মুহূর্ত।’

প্রসঙ্গত, ২০১৬ সালে টেস্ট দিয়ে জাতীয় দলে নাম লেখান মিরাজ। সে থেকে এখন পর্যন্ত দেশের হয়ে ২২ টেস্টে অংশ নিয়ে ঝুলিতে পুরেছেন ৯০ উইকেট।

সাদা পোশাকের ক্রিকেটের পাশাপাশি একদিনের ক্রিকেটেও তার পারফরম্যান্স মন্দ না। অদ্যাবধি ৩৮ ওয়ানডে খেলে ৩৭ উইকেট শিকার করেছেন মিরাজ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d